ভিডিও

কুয়াকাটায় স্বর্ণালংকার-নগদ টাকা লুটে নিলো ডাকাতদল

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৩:৪৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৩:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  পটুয়াখালীর কুয়াকাটা পৌর শহরের ৪নং ওয়ার্ডের এক বাড়িতে ডাকাত দল অস্ত্রের মুখে গৃহকর্তার হাত পা বেঁধে ৩০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৪৮ হাজার টাকাসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

সোমবার (৩ সেপ্টেম্বর) গভীর রাতে মানিক মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই বাড়ির মালিক মানিক মিয়া, তার স্ত্রী ও কন্যা নিয়ে দুইটি রুমে রাত সাড়ে ১২টার দিকে ঘুমিয়ে ছিলেন। এর কিচ্ছুক্ষণ পরেই ডাকাতদল বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের হাত পা ও চোখ বেঁধে রাখে এবং মানিক মিয়াকে বেধড়ক মারধর করে। প্রায় দেড় ঘণ্টা ধরে তছনছ করে বাড়িতে থাকা প্রায় ৩০ ভরি স্বর্ণ ও ৪৮ হাজার টাকা নিয়ে যায়। ডাকাত দলের ৮-১০ জনের সবাই মুখোশ পড়া অবস্থায় থাকায় কাউকে চেনা যায়নি।

ভুক্তভোগী বাড়ির মালিক মানিক মিয়া জানান, আমরা ঘুমানোর পরে আনুমানিক রাত ২টার দিকে বিকট শব্দে আমার দরজা ভেঙে রুমে ঢুকতেই আমি চিৎকার করি। সাথে সাথে আমার মুখ বেধে বেধড়ক মারধর করলে আমার ডান হাত ফেটে যায়। এরপরে আমার চোখ ও হাত-পা বেধে ফেলে। পরে আমার স্ত্রীকে টেনে আমার মেয়ের রুমে নিয়ে যায়। পরে তারা আলমারি ভেঙে সব নিয়ে যায়। 

কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিমল কৃষ্ণ মল্লিক জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠাই। পরে আমরা ঊর্ধ্বতন টিম সেখানে গিয়ে বিষয়টি দেখেছি। ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে আমরা সব ধরনের ব্যবস্থা গ্রহণ করবো। এটা নিয়ে মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS