ভিডিও

দিনাজপুরে গণপিটুনিতে একজন নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৭:২৩ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৭:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর জেলা প্রতিনিধি : দিনাজপুরে গণপিটুনিতে আইনুল ইসলাম (৩৩) নামে একজন নিহত হয়েছে। গতকাল সোমবার রাতে সদর উপজেলার ঝানজিরা গ্রামে ঘটনাটি ঘটে। নিহত আইনুল ইসলাম দিনাজপুরের চিরিরবন্দরে তেঁতুলিয়া ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের মহির উদ্দিনের ছেলে।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম জানান, ঝানজিরা গ্রামের রাস্তার উপর থেকে আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে তার লাশ উদ্ধার করেছেন তারা। গত সোমবার রাতে গ্রামের জাফরের বাড়ি থেকে একটি মোটরসাইকেল এবং ২টি মোবাইল ফোন চুরি করে পালাচ্ছিল ৩ চোর।

বিষয়টি টের পেয়ে গ্রামবাসীর ধাওয়ায় দুইজন পালিয়ে যেতে সক্ষম হলেও একজন ধরা পড়ে যায়। এসময় গণপিটুনিতে প্রাণ হারায় আইনুল। ঘটনাস্থল থেকে ৩টি মোবাইল ফোন এবং মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। তিনটি ফোনের মধ্যে একটি নিহত আইনুল ইসলামের, অন্য দুইটির মালিকানা দাবি করেছে জাফরের পরিবারের সদস্যরা।

ময়না তদন্তে লাশ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে নিহত আইনুলের বাবা মহির উদ্দিন অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে কোতয়ালী থানা একটি মামলা দায়ের করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS