ভিডিও

বগুড়ার সান্তাহার পৌর শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ রানাকে অব্যাহতি

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : চাঁদা দাবি সংক্রান্ত ঘটনার অভিযোগের সত্যতা মেলায় সংগঠনের শৃঙ্খলা ভঙের অপরাধে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ রানাকে সংগঠনের সকল পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

গতকাল সোমবার রাতে বগুড়া জেলা শ্রমিক দলের সিদ্ধান্ত মোতাবেক সভাপতি আব্দুল ওয়াদুদ ও সাংগঠনিক সম্পাদক এস আলম স্বাক্ষরিত এক পত্রে মাসুদ রানাকে অব্যাহতি দেওয়ার এ তথ্য জানানো হয়।

জানা যায়, উপজেলার সান্তাহার পৌর শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ রানা পূর্বঢাকা রোড পশ্চিম সিংড়া এলাকার হাফিজুর রহমান মিন্টু নামের এক ব্যবসায়ীর কাছে সম্প্রতি চাঁদা দাবি করলে তিনি বিষয়টি থানা ও বগুড়া জেলা শ্রমিক দল সভাপতির কাছে একটি লিখিত অভিযোগ দেন।

অভিযোগটি বগুড়া শ্রমিক দল তদন্ত করে সত্যতা পাওয়ায় সাংগঠনিক শৃঙ্খলা ভঙের অপরাধে সান্তাহার পৌর শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ রানাকে সংগঠনের সকল পদ-পদবি থেকে অব্যাহতি দেওয়া হয়।

সেই সাথে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সান্তাহার পৌর শ্রমিক দলের সহ-সভাপতি আতাউর রহমান রিকুকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেওয়া হয়। এ ব্যাপারে মাসুদ রানা দাবি করেন, তার বিরুদ্ধে ব্যবসায়ীর দেওয়া অভিযোগ মিথ্যা ও বানোয়াট।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS