ভিডিও

পদত্যাগ করলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৯:৪৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৯:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : পদত্যাগ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রেজিস্ট্রার অধ্যাপক ড. তারিকুল হাসান। পদত্যাগ করতে তাকে সময়সীমা বেঁধে দিয়েছিলেন শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন উপাচার্য দপ্তরের ডেপুটি রেজিস্ট্রার নারায়ণ চন্দ্র বর্মণ। তিনি বলেন, আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় ব্যক্তিগত কারণ দেখিয়ে উপাচার্য দপ্তর বরাবর পদত্যাগপত্র জমা দেন রেজিস্ট্রার তারিকুল হাসান।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. অবাইদুর রহমান প্রামাণিক বলেন, এখনও পদত্যাগপত্র হাতে পাইনি। তবে তিনি পদত্যাগ করেছেন শুনেছি। শিক্ষার্থীরা জানান, ক্লাস চালুর বিষয়ে এক সপ্তাহেরও বেশি সময় ধরে চেষ্টা করেও রাবি সমন্বয়করা রেজিস্ট্রারকে ফোনে পাননি।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও শিক্ষকদের সাথে যোগাযোগ করে জানা যায়, এর আগে বেশকিছু গুরুত্বপূর্ণ নথিপত্রে সই করার অভিযোগ উঠেছিল রেজিস্ট্রারের বিরুদ্ধে। এ জন্য আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১টার মধ্যে তাকে পদত্যাগের জন্য আলটিমেটাম দেয় রাবির সমন্বয়ক পরিষদ। সকাল ১০টার দিকে পদত্যাগ করেন রেজিস্ট্রার অধ্যাপক তারিকুল হাসান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS