ভিডিও

বগুড়ায় শিক্ষক কর্মচারী ঐক্যজোট’র মানববন্ধন

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ১০:৫৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : শিক্ষক কর্মচারী ঐক্যজোট বগুড়া জেলা শাখার উদ্যোগে আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে বগুড়া শহরের সাতমাথায় মানববন্ধন করা হয়েছে।

চাকরি জাতীয়করণ, শিক্ষক সমিতি বগুড়া জেলা আহ্বায়ক ও ডেমাজানি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মূতী মামুনের বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলা প্রত্যাহার ও শাজাহানপুর উপজেলাসহ জেলার বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক ও কর্মচারীদের অহেতুক হয়রানী, নির্যাতনের প্রতিবাদে আয়োজিত মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন শিক্ষক কর্মচারী ঐক্যজোট বগুড়া জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোকছেদুল আলম, বাশিস জেলা যুগ্ম আহ্বায়ক মো. মাহিনুর রহমান, শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী ঐক্য ফেডারেশনের মহাসচিব আজিজুল হক রাজা, জেলা শিক্ষক সমিতি’র সদস্য সচিব ও ঐক্যজোট জেলা সিনিয়র সহ-সম্পাদক মিজানুর রহমান, অধ্যক্ষ মাহবুবুল আলম, বিএম ওবাইদুর রহমান বেনু, জাহাঙ্গীর আলম, বেলাল উদ্দিন, খন্দকার আব্দুল ওয়াদুদ, তোফায়েল আহম্মেদ, আব্দুল করিম, হারুন অর রশিদ, অধ্যক্ষ মোতাহার হোসেন মুকুল, বুলবুল হোসেন, আলাউদ্দিন, নূর মোহাম্মদ শহীদ, সোহেল রানা, বখতিয়ার হোসেন, আনোয়ারুল ইসলাম, মতিউর রহমান প্রমুখ।

বক্তরা প্রধান শিক্ষক মামুনের বিরুদ্ধে দায়েরকৃত হত্যা মামলা অবিলম্বে প্রত্যাহারসহ শিক্ষক কর্মচারী নির্যাতনের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেন এবং তারা প্রয়োজনে দাবি আদায়ের জন্য বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারিও দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS