ভিডিও

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় উপাচার্যের পদত্যাগ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ১১:১২ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) উপাচার্য ডা. এজেডএম মোস্তাক হোসেন পদত্যাগ করেছেন। আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রামেবির জনসংযোগ কর্মকর্তা ও সেকশন অফিসার জামাল উদ্দীন। তিনি বলেন, উপাচার্য ব্যক্তিগত কারণে পদত্যাগ করছেন বলে পদত্যাগপত্রে উল্লেখ করেছেন। এখন মন্ত্রণালয় এ বিষয়ে পরবর্তী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।

গতকাল সোমবার তিনি স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের জ্যেষ্ঠ সচিব বরাবর পদত্যাগপত্র জমা দেন। এ বিষয়ে অবশ্য ডা. এজেডএম মোস্তাক হোসেনের সাথে কথা বলা যায়নি। ২০২১ সালের ২৭ মে ঢাকা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের সাবেক অধ্যাপক ডা. এজেডএম মোস্তাক হোসেনকে চার বছরের জন্য রামেবির ভিসি নিয়োগ দেয় সরকার। ছাত্রজীবনে তিনি রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের রাজনীতি করেছেন।

গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর থেকে অফিসে অনুপস্থিত ছিলেন ডা. এজেডএম মোস্তাক হোসেন। মাঝে মাঝেই রাজশাহী মেডিকেল কলেজের শিক্ষার্থীরা তাকে পদত্যাগ করাতে তার দপ্তরে যাচ্ছিলেন। গত রোববারও অফিসে গিয়ে তাকে না পেয়ে শিক্ষার্থীরা ফিরে আসেন। পরে এ দিনই তিনি ঢাকায় বসে নিজের পদত্যাগপত্রে স্বাক্ষর করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS