ভিডিও

রাজবাড়ীতে ইটভাটায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

প্রকাশিত: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৩:১৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৩:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  রাজবাড়ীর সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর আরএএস ইটভাটায় শাহিন ফকির শাফিন (৪৫) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (০৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকেএ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজধানীর জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে নেওয়া হয়।

আহত শাফিন বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের মোহাম্মদ আলী ফকিরের ছেলে এবং বসন্তপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি।

শাফিনের ছোট ভাই মিলন ফকির বলেন, আমার ভাই মহারাজপুর আরএএস ইটভাটার একজন ব্যাবসায়িক অংশীদার। বেলা সাড়ে ১১টার দিকে তিনি ভাটায় বসেছিলেন। হঠাৎ কয়েকজন সন্ত্রাসী ধারালো চাপাতি ও লোহার রড নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় তারা চাপাতি দিয়ে আমার ভাইয়ের চোখ ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেন। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাই। তার অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে রাজধানীর জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে রেফার করা হয়। আমরা ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছি। আমরা হামলাকারীদের সুষ্ঠু বিচার চাই।

রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শেখ মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, ধারালো অস্ত্র দিয়ে তার মাথা ও চোখসহ শরীরের বিভিন্ন স্থানে কোপানো হয়েছে। তার মাথায় আটটি সেলাই লেগেছে। এছাড়া তার ডান চোখ মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে।এ চোখ দিয়ে তিনি আর দেখবেন কিনা তা সন্দেহ আছে। তারপরও তাকে জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে রেফার করা হয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, যুবলীগ নেতাকে কোপানোর ঘটনা শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS