ভিডিও

নারায়ণগঞ্জে পুকুরে ভাসছিল নিখোঁজ যুবকের লাশ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৫:৩২ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৫:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জে নিখোঁজের একদিন পর শহরের খানপুরের সিটি কর্পোরেশনের পুকুর থেকে সিফাত (২০) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে নগরীর খানপুর বউবাজারের পুকুরে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সিফাত শহরের খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল সংলগ্ন এলাকার দন্ত চিকিৎসক সোহেল মল্লিকের পুত্র।এ বছর নারায়ণগঞ্জ কমার্স কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছিলেন তিনি।

লেখাপড়ার পাশাপাশি ১ সেপ্টেম্বর থেকে সিফাত সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকার একটি এমব্রয়ডারি কারখানায় নাইট শিফটে কাজে যোগ দেন।

সিফাতের বাবা সোহেল মল্লিক বলেন, সোমবার রাতে কারখানায় কাজ করার জন্য বাসা থেকে বের হয় সিফাত। মঙ্গলবার সারাদিনেও বাসায় না আসায় বিভিন্ন স্থানে খোঁজ নেওয়া হয়। বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে পুকুরে মরদেহ ভাসতে থাকার খবর পাওয়া যায়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এরপূর্বে মৃত্যুর কারন সঠিকভাবে বলা যাবে না। তবে খানপুর হাসপাতাল সড়ক এলাকার অনেকেই বলেন সিফাতের মৃত্যু রহস্যেঘেরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS