ভিডিও

মৃত্যুর দুই বছর পর ছাত্রলীগ নেতার নামে মামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৬:০৬ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৬:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

জামালপুরে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যাওয়া শফিকুল ইসলাম নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা করা হয়েছে।তিনি পৌর শহরের পালপাড়ার মৃত নুরুল মেম্বারের ছেলে। মৃত শফিকুল ইসলাম পৌর ছাত্রলীগের সাবেক সহসম্পাদক ছিলেন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) জামালপুর থানায় পৌর শহরের ফুলবাড়িয়া দড়িপাড়া এলাকার হায়দার আলী বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় জামালপুর পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানুসহ ৮৩ জনের নাম উল্লেখ করে ও ১৬০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন।

মৃত্যু সনদ যাচাই করে দেখা গেছে, ২০২২ সালের ২০ সেপ্টেম্বর ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন শফিকুল।

মৃত শফিকুলের ছোট ভাই রফিকুল জানান, প্রায় বিশ বছর আগে আমার বড় ভাই পৌর ছাত্রলীগের সহসম্পাদক ছিলেন। তারপর দীর্ঘদিন রাজনীতিতে সক্রিয় ছিলেন না। দুই বছর আগে ক্যানসারে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। একমাত্র মেয়ে সন্তান নিয়ে ভাবি সংসার করছে।

প্রতিবেশীরাও শফিকুলের দুই বছর আগে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মামলার বাদী হায়দার আলী ও তার দুই সহযোগীকে অভিযুক্তরা মারধর করে আটত্রিশ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে হত্যার হুমকি দেয় বলে অভিযোগে বলা হয়েছে।মামলার বাদী হায়দার আলীকে মামলার বিষয়ে জানতে চেয়ে ফোন করা হলে তিনি জানান, সব কিছু মামলাতেই লেখা রয়েছে। এই ব্যাপার পরে কথা বলবেন।

জামালপুর সদর থানার ওসি মহব্বত কবির জানান, এ ব্যাপারে মামলার বাদী ভালো বলতে পারবে। মৃত মানুষের নামে মামলা দেওয়া হয়ে থাকলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS