ভিডিও

হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জের দুই উপজেলা অষ্টগ্রাম ও তাড়াইলে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে অষ্টগ্রাম উপজেলার কাস্তুল ইউনিয়নের বাহাদুরপুর হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু হয়েছে। বজ্রপাতে নিহত জাহাঙ্গীর আলম (১৭) অষ্টগ্রাম উপজেলার সদর ইউনিয়নের আড়ারপাড় গ্রামের মো. আরজুদ আলীর পুত্র।

 

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে কাস্তুল হাওরে জাহাঙ্গীর ও তার বোন জামাই হারিছ নৌকা দিয়ে জাল নিয়ে মাছ ধরতে যান। সকাল সাড়ে ৭টার দিকে হঠাৎ বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। এ সময় বজ্রপাতের আঘাতে জাহাঙ্গীর নৌকা থেকে পড়ে পানিতে নিখোঁজ হন। পরে অন্য জেলেরা ও স্বজনেরা খোঁজাখুঁজি করে জাহাঙ্গীরের মরদেহ উদ্ধার করে অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যপারে কাস্তুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা গ্রামে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন কাজলা মধ্যপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে লিটন (১৭) ও একই গ্রামের বকুল মিয়ার ছেলে এনায়েত উল্লা (২০)।

বুধবার সকালে বিলে মাছ ধরতে গেলে বজ্রপাতে তারা আহত হয়। তাদেরকে উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মৃত্যুবরণ করেন।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনছুর আলী আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS