ভিডিও

মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বাস চলাচল বন্ধ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৮:০৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৮:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

কুষ্টিয়া জেলার ভেড়ামারায় সিএনজিচালিত অটোরিকশাচালক ও বাস শ্রমিকের মধ্যে দ্বন্দ্বের জের ধরে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে অটোরিকশাচালকেরা মারধর করে এক বাস চালককে। তারপর থেকেই বন্ধ হয়ে যায় বাস চলাচল।

 

এদিকে বাস চলাচল বন্ধ হওয়ায় চরম বিপাকে পড়েছে সাধারণ যাত্রীরা। গন্তব্যস্থলে পৌঁছাতে তাদের একমাত্র ভরসা ইজিবাইক ও ভ্যান। জরুরি কাজ ও চিকিৎসার জন্য অনেকেই কুষ্টিয়া পৌঁছাতে পারছে না। আবার ইজিবাইক যেতে চাইলেও সময় লাগছে বেশি। ফলে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ।

 

বাস চালক খোকন আলী জানান, সকালে কয়েকটি যাত্রীবাহী বাস কুষ্টিয়ার উদ্দেশে ছেড়ে গেলেও বিভিন্ন জায়গায় বাধার মুখে পড়ে। বিশেষ করে কুষ্টিয়ার মধ্যে খলিশাকুণ্ডি পার হলে বিভিন্ন জায়গায় ব্যারিকেড সৃষ্টি করেছে অটোরিকশাচালকেরা। নিরাপত্তা না থাকায় বাস চলাচল বন্ধ রয়েছে। রুট পারমিট ছাড়াও অটোরিকশাচালকেরা সড়কে দাপিয়ে বেড়াচ্ছে। অথচ বাস চলাচল করতে পারছে না। এখন উভয় জেলার প্রশাসনের বিষয়। সড়কে নিরাপত্তা পেলেই বাস চলাচল শুরু হবে।

এ বিষয়ে মেহেরপুর জেলা প্রশাসক শামীম হাসান জানিয়েছেন, ‘বিষয়টি কুষ্টিয়া প্রশাসনের ব্যাপার। তারা কি করছে আমাদের জানা নেই। তবে কুষ্টিয়া প্রশাসন ও বাস মালিকেরা বসে বিষয়টি সমাধান করতে পারেন।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS