ভিডিও

রাজশাহীতে বিদেশি পিস্তলসহ সাবেক মেয়রের দেহরক্ষী গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ১০:৪৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০১:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় বিদেশি পিস্তলসহ এক লিয়াকতুল আলম লিটন নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের গাঙ্গোপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত লিটন উপজেলা সদর ভবানীগঞ্জের ডিএম ফজলুর রহমানের ছেলে। এছাড়াও সে ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেকের দেহরক্ষী হিসেবে পরিচিত।

জেলা পুলিশ সুপার আনিসুজ্জামান জানান, একাধিক মামলার আসামি ভবানীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেককে গত সোমবার গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনার জেরে এলাকায় নাশকতা ও প্রভাব বিস্তার করতে মেয়রের দেহরক্ষী হিসেবে পরিচিতি লিটন গতকাল মঙ্গলবার রাতে গ্রামে প্রকাশ্যে অস্ত্রসহ অবস্থান নেয়। এসময় স্থানীয়দের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করা হয়।

এসপি আরও জানান, জেলা পুলিশের সাড়ে ৬শ’ রাউন্ড গুলিসহ সারাদেশের বিভিন্ন থানা থেকে অস্ত্র লুট হয়েছে। এছাড়াও সরকারি নির্দেশনা মতো জেলার লাইসেন্সধারী ১৫৮টি আগ্নেয়াস্ত্র এখনও জমা পড়েনি। ওই সব অস্ত্র উদ্ধারে অভিযান চালছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS