ভিডিও

নড়াইলে দীর্ঘদিনের বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩৫

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০২:২৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০২:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নড়াইলের কালিয়া উপজেলার কাঞ্চনপুর গ্রামে দীর্ঘদিনের বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন। বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কয়েক দফায় এ সংঘর্ষের এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে বাবরা হাচলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পিকুল ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আতাউর রহমান আফতাব পক্ষের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে স্থানীয় বিরোধ চলে আসছিল। 

এ ঘটনার জের ধরে গত রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে স্বেচ্ছাসেবক লীগ নেতা আতাউর রহমান আফতাবকে কুপিয়ে মারাত্মক জখম করে চেয়ারম্যান পক্ষের লোকজন। স্বেচ্ছাসেবক লীগ নেতা আফতাবের উপরে ওই হামলার প্রতিবাদে বুধবার বিকেলে উভয় পক্ষের মধ্যে স্থানীয় তৈরি ঢাল, সড়কি, রাম দা, লাঠিসোটা, ইটপাটকেল নিয়ে ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়। এতে আফতাবের পক্ষের ফরিদ মোল্লা, জাহেদা বেগম, মাজেদুল ইসলাম, সাদ্দাম মোল্লা, রুকু মুন্সী, হেমায়েত কাজী, বাপ্পী মোল্লা, হাফিজ মোল্লাসহ অন্তত ২০ জন আহত হন। অপরদিকে পিকুল চেয়ারম্যান পক্ষের জুয়েল শেখ, মিরাজ মোল্লা, শামীম মোল্লা, কামাল কাজী, রিপন মোল্লা, মান্নান শেখ, আসাদুল শেখসহ ১৫ জন আহত হয়েছে। 

কালিয়া হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক মো. হাসিবুর রহমান জানান, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে বলেন, আফতাবের পক্ষ ও পিকুল চেয়ারম্যানের পক্ষের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে স্থানীয় বিরোধ চলে আসছিল। প্রায় তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এ ঘটনায় কালিয়া থানায় ইতিপূর্বে মামলাও করা আছে। বুধবার বিকেলে উভয় পক্ষের সংঘর্ষ জড়িয়ে পড়লে পুলিশ ও সেনাবাহিনী তাদের ছত্রভঙ্গ করে দেয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS