ভিডিও

গোপনে গৃহবধূর গোসলের ভিডিও ধারণ, দুই যুবক গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৬:১৬ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৬:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় এক গৃহবধূর (২২) গোসলের দৃশ্য মুঠোফোনে গোপনে ভিডিও করার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে নেত্রকোনা অস্থায়ী সেনা ক্যাম্পের মেজর জিসানুল হায়দারের নির্দেশে সেনা সদস্যরা অভিযান চালিয়ে দুজনকে আটক করেন

আজ বৃহস্পতিবার সকালে সেনাবাহিনীর সদস্যরা তাঁদের পূর্বধলা থানা-পুলিশের কাছে হস্তান্তর করেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- উপজেলার মেঘশিমুল মধ্যপাড়া গ্রামের উজ্জ্বল খান ও দ্বীন ইসলাম। তাঁরা টিকটকার বলে জানিয়েছে সেনাবাহিনী। 

সেনাবাহিনী সূত্রে জানা গেছে, উজ্জ্বল খান গত বুধবার বিকেলে গোপনে গ্রামের এক নারীর গোসলের ভিডিও ধারণ করছিলেন। বিষয়টি ওই নারী বুঝতে পেরে চিৎকার করেন। তখন আশপাশের লোকজন এসে উজ্জ্বলকে আটক করে। ততক্ষণে উজ্জ্বল তাঁর মোবাইল ফোনে ধারণ করা গোসলের ভিডিও ডিলিট করে দেন। কিন্তু মোবাইল চেক করতে গিয়ে পূর্বের ধারণ করা গোসলের ভিডিও দেখতে পায়। পরে মোবাইল ফোন রেখে জিজ্ঞাসাবাদ করে তাঁকে ছেড়ে দেওয়া হয়। 

এ বিষয়ে পরে সেনাবাহিনীর ক্যাম্পে অভিযোগ জানায় ভুক্তভোগীর পরিবার। অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে উজ্জ্বলকে আটক করে। জিজ্ঞাসাবাদে দীন ইসলাম নামে আরও একজন জড়িত বলে জানান উজ্জ্বল। পরে দীন ইসলামকেও অভিযান চালিয়ে আটক করা হয়। 

পূর্বধলা থানার (ওসি) তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগী নারীর পরিবারের পক্ষ থেকে ওই দুজনের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাঁদের গ্রেপ্তার দেখিয়ে আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS