ভিডিও

বিয়ের দুই সপ্তাহএর মাথায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৬:২৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৬:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

নড়াইলের লোহাগড়া উপজেলায় বিয়ের ২ সপ্তাহ না যেতেই আফসানা খানম (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে লোহাগড়া থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের দেবী গ্রামে এ ঘটনা ঘটে।

লোহাগড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুজিত সরকার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত আফসানা উপজেলার দেবী গ্রামের মো. বাহারুল এর স্ত্রী ও শুলটিয়া গ্রামের কুবাদ মোল্যার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত দুই সপ্তাহ আগে উপজেলার নোয়গ্রাম ইউনিয়নের দেবী গ্রামের ইদ্রিস শেখের ছেলে মো. বাহারুল ও শুলটিয়া গ্রামের কুবাদ মোল্যার মেয়ে আফসানা খানমের বিবাহ সম্পন্ন হয়। এরপর বৃহস্পতিবার সকালে আফসানা খানম নামে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে তা উদ্ধার করে শ্বশুর বাড়ি ও স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

মৃতের পরিবারের অভিযোগ, আফসানার সঙ্গে তার স্বামী ও শাশুড়ি যৌতুকের জন্য খারাপ ব্যবহার ও চাপ সৃষ্টি করতো। যৌতুকের টাকার জন্য আফসানাকে তারা মেরে ঝুলিয়ে রেখেছে এমনটাই দাবি তার পরিবারের। এ ঘটনায় তদন্ত করে দোষীদের শাস্তির দাবি জানান তারা। অভিযুক্ত শাশুড়ির দাবি যে রাতে (বুধবাত দিবাগত রাতে) কখন গলায় দড়ি দিয়ে সে মরে গেছে তা জানি না। এছাড়া যৌতুক চাওয়া ও খারাপ ব্যবহারের বিষয়টি অস্বিকার করেন। তবে অভিযুক্ত ওই গৃহবধূর স্বামী মো.বাহারুল পলাতক থাকায় তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

লোহাগড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুজিত সরকার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS