ভিডিও

বরিশালে আ.লীগ নেতা খুনের প্রধান আসামি গ্রেপ্তার 

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ১২:৪২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০২:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বরিশালের উজিরপুরের আওয়ামী লীগ সভাপতি মো. ইদ্রিস হাওলাদার ও তার চাচাত ভাই সাগর হাওলাদারকে হত্যা মামলার প্রধান আসামি মো. কিবরিয়া হাওলাদারকে (৫০) গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৮ এর মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। কিবরিয়া হাওলাদার উজিরপুর উপজেলার পশ্চিম সাতলা এলাকার মৃত আসমত আলী হাওলাদারের ছেলে।

র‌্যাব জানায়, মাছের ঘের নিয়ে দ্বন্দ্বের জের ধরে গত ২৪ আগস্ট রাত ১১টার দিকে পশ্চিম সাতলা ২নং ওয়ার্ডের মো. সোহরাব হাওলাদারের ছেলে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ইদ্রিস হাওলাদার ও তার চাচাত ভাই সাগর হাওলাদারকে পরিকল্পিতভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে একই এলাকার কিবরিয়া হাওলাদার ও তার সহযোগীরা। এ সময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে প্রথমে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে রাতেই ব্যবসায়ী ইদ্রিস হাওলাদার এবং পরের দিন রোববার সকালে সাগর হাওলাদারের মৃত্যু হয়।

এ ঘটনায় ২৬ আগস্ট নিহত ইদ্রিস হাওলাদারের স্ত্রী রেশমা বেগম বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মো. কিবরিয়া হাওলাদার, মো. ইলিয়াস হাওলাদার, ইউপি চেয়ারম্যান মো. শাহীন হাওলাদার, যুবলীগ নেতা আসাদ হাওলাদারসহ ২৬ জন এজাহার ভুক্ত ও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। 

এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব-৮ সদর কোম্পানি গোয়েন্দা নজরদারি বৃদ্ধির পাশাপাশি ছায়াতদন্ত শুরু করে। পরবর্তীতে র‌্যাব-৮ এর সদর কোম্পানি বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট জেলার কোতোয়ালি থানাধীন ছড়ারপাড় এলাকা থেকে র‌্যাব-৯ এর সহায়তায় যৌথ অভিযান পরিচালনা চালিয়ে মামলার প্রধান আসামি মো. কিবরিয়া হাওলাদারকে (৫০) গ্রেপ্তার করতে সক্ষম হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS