ভিডিও

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় শ্বশুর-জামাই নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৭:০৩ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৭:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গোবিন্দগঞ্জের বগুড়া-রংপুর মহাসড়কের বকচর নামক স্থানে মাটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শ্বশুর-জামাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর ফায়ার সার্ভিস অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই উপজেলার  গোবিন্দনগর গ্রামের রমজান আলীর ছেলে জাহিদুল ইসলাম (৪০) এবং তার জামাই কোমরপুর গ্রামের শহিদুল মন্ডলের  ছেলে শামীম মন্ডল (২৫) নিহত হয়।

স্থানীয়রা জানান, রাতে মোটরসাইকেলটি  বগুড়া থেকে দ্রুতগতিতে গোবিন্দগঞ্জের দিকে আসার সময় বকচর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে দু’জনেই মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর হয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার দুজনকেই মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম জানান, যথাযথ প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ দুটি হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS