ভিডিও

ক্যান্সার আক্রান্ত যুবক সুজন বাঁচতে চায়, সাহায্যের আবেদন

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৭:৪১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৭:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :  লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে মোঃ সুজন সরকার নামের উনত্রিশ বছরের এক যুবক। তার বাবার নাম মো. শাহাজাহান মিয়া। বাড়ি  দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার আব্দুল্লা পাড়া এলাাকায়।

সুজন সরকার বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ এন্ড রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে  ক্যান্সার বিশেষজ্ঞ ডা. মোহায়মিনুল ইসলামের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। ক্যান্সার  ছড়িয়ে পড়ায় তাকে ১৫ দিন পর পর ক্যামো থেরাপি দিতে হচ্ছে। এখন  পর্যন্ত তাকে ২টি ক্যামো  থেরাপি দেওয়া হয়েছে। প্রতিবার ক্যামো থেরাপিসহ অন্যান্য খরচ মিলে প্রায় ৪৫ হাজার টাকা খরচ হয়।

এ অবস্থায় তার গরিব বাবার পক্ষে খরচ বহন করা অসম্ভব হয়ে পড়েছে। সুজনের বাবা তার ছেলের চিকিৎসার জন্য দেশ ও বিদেশে অবস্থানরত হৃদয়বান ব্যক্তিদের কাছে ছেলের স্বাভাবিক জীবনে ফিরে আসতে প্রয়োজনীয়  চিকিৎসার জন্য সাহায্যের আবেদন করেছেন।

তাকে সাহায্য পাঠানোর  ঠিকানা মোবাইল, বিকাশ ও নগদ নম্বরঃ ০১৭২২-৪১২০৫১, ব্যাংক একাউন্ট সঞ্চয়ী হিসাব নং- ০০১২২০০০০৬১৩৭, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, ঘোড়াঘাট শাখা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS