ভিডিও

পঞ্চগড়ের দেবীগঞ্জে ৮ আ’ লীগ নেতার বিরুদ্ধে থানায় মামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৮:৪৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৮:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জে উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলমসহ ৮ আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দেবীগঞ্জ সদর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মো. জয়নুল হক বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা আরও ৫০/৬০ জনকে আসামি করা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলেন- দেবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, পৌর যুবলীগের আহ্বায়ক সাদ্দাম হোসেন, ইউপি সদস্য আব্দুল মজিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরে কায়েদে আজম, কৃষক লীগ নেতা  ইউসুফ আলী ও মোঃ শফিক।

জানা যায়, গত বছরের ২৮ ডিসেম্বর বিকেলে মরাতল্লী বাজারে জয়নুল হকের দোকানে দেশীয় অস্ত্র নিয়ে তারা হামলা চালায়। এ সময় তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে, চাঁদা দিতে অস্বীকার করলে জয়নুলের মাথায় রাম দা দিয়ে আঘাত করে এবং বাঁকি আসামিরা তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এবিষযয়ে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS