ভিডিও

বগুড়ার সারিয়াকান্দিতে মরিচ চুরির সন্দেহে যুবককে খুঁটির সাথে বেঁধে নির্যাতন

১০ হাজার টাকা জরিমানা আদায়

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৯:৩০ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৯:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : সারিয়াকান্দিতে সুমন (২৪) নামে এক যুবককে মরিচ চুরির অভিযোগে খুঁটির সাথে বেঁধে নির্যাতন করা হয়েছে। দেশের সুনামধন্য একটি প্রতিষ্ঠানের সারিয়াকান্দিস্থ মরিচ সংগ্রহ কেন্দ্রের কর্মচারীরা সুমনকে পিটিয়েছে।

সুমন ফুলবাড়ী ইউনিয়নের ফুলবাড়ী গ্রামের মামুদ আলী মন্ডলের ছেলে। মারপিট ছাড়াও ওই যুবকের কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করে তাকে ছেড়ে দিয়েছে ওই কোম্পানির লোকজন।

জানা গেছে, উপজেলার হাটফুলবাড়ী ইউনিয়নের গাবতলা পাড়ার কাঁঠালতলা এলাকায় ওই কোম্পানির একটি মরিচ সংগ্রহ কেন্দ্র রয়েছে। সেই মরিচ সংগ্রহ কেন্দ্রে বৃহস্পতিবার রাতে দিনমজুর সুমনকে চোর সন্দেহে আটক করা হয়। এরপর সুমনকে ওই কেন্দ্রের বারান্দার খুঁটির সাথে বেঁধে  সারারাত এবং গতকাল শুক্রবার বিকাল ৩ টা পর্যন্ত নির্যাতন চালায়।

পরে সুমনের বাবাকে ঘটনাস্থলে ডাকা হয় এবং সুমনের বাবা মামুদ আলীর কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করে  সুমনকে ছেড়ে দেয়। এ বিষয়ে সুমনের বাবা মামুদ আলী বলেন, আমরা অনেক গরীব অসহায় মানুষ। আমিও দিনমজুর এবং আমার ছেলেও দিনমজুর। তাই আমরা কোনও পুলিশি ঝামেলায় জড়ায়নি।

মানুষের কাছে থেকে ১০ হাজার টাকা ঋণ করে জরিমানার টাকা পরিশোধ করেছি। আমার ছেলেকে ওরা অনেক মারধোর করেছে। আমরা গরীব তাই কারও কাছে এর বিচার চাইনা। ওই কোম্পানির সারিয়াকান্দি মরিচ সংগ্রহ কেন্দ্রের কর্মকর্তা মামুন জানান, বিষয়টি তিনি শুনেছেন। ছুটিতে থাকার কারণে ঘটনার বিস্তারিত তিনি বলতে পারছেন না।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, বিষয়টি সম্পর্কে আমাকে কিছুই জানানো হয়নি। তবে এ বিষয়ে কোনও অভিযোগ পাওয়া গেলে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS