ভিডিও

নওগাঁর মান্দায় ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ১০:৩৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ১০:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত হয়েছে। আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাঁজরভাঙ্গা-জলছত্র আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম লুৎফর রহমান মোল্লা (৭০)। তিনি উপজেলার প্রসাদপুর ইউনিয়নের এলেঙ্গা গ্রামের বাসিন্দা। দুর্ঘটনায় আহত হন তার নাতি ফয়সাল আহমেদ রনি (২২)।

নিহতের শ্যালক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বলেন, লুৎফর রহমান তার নাতি ফয়সাল আহমেদ রনিকে সাথে নিয়ে একটি মোটরসাইকেলযোগে সিংগী গ্রামে বিয়ের দাওয়াত খেতে যাচ্ছিলেন। পথে সিংগী বাজারে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে মোটরসাইকেলের আরোহী লুৎফর রহমান ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত রনিকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়। মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহত লুৎফর রহমানের মরদেহ হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS