ভিডিও

নিজ ঘর থেকে যুবলীগ নেতার স্কচটেপ প্যাঁচানো মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ১১:১৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ১১:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের চাংপুর গ্রামের মজিদ মুক্তার ঘর থেকে আহসান উল্লাহ (৩৫) নামে এক যুবলীগ নেতার স্কচটেপ প্যাঁচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়। আহসান উল্লাহ ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন।

স্থানীয়রা জানান, আহসানের বসতঘরের দরজার নিচে রক্ত দেখে প্রতিবেশীরা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহসানের মাথা ও মুখ বাঁধা এবং শরীরে স্কচটেপ পেঁচানো অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

নিহতের বড় ভাই হুমায়ুন বলেন, আমার ভাইকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। যে বা যারা এটা করেছে আমি তাদের দ্রুত আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবি করছি।

স্থানীয় মাসুদ ভূঁইয়া বলেন, স্ত্রীর সঙ্গে তালাকের পর থেকে আহসান একাই থাকত। গত ২ সেপ্টেম্বর সর্বশেষ তার সঙ্গে ফোনে কথা হয়েছিল। তার ঘর থেকে পচা গন্ধ ও দরজার নিচে রক্ত দেখে প্রতিবেশীরা থানায় খবর দেয়।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS