ভিডিও

সাতক্ষীরায় ৬ কোটি টাকার মাদক আইস ও এলএসডি উদ্ধার  

প্রকাশিত: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ১১:৫৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ১১:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সাতক্ষীরার কলারোয়ায় কাকডাঙ্গা বিওপির কেড়াগাছি সীমান্তে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস), এক বোতল এলএসডি ও এক বোতল বিদেশি মদ উদ্ধার করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এসব মাদকের বাজারমূল্য ৬ কোটি ৪ লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি।

শনিবার (০৭ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় সাতক্ষীরার কাকডাঙ্গা বিওপির কেড়াগাছি সীমান্ত দিয়ে মাদকদ্রব্য বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে প্রবেশ করবে চোরাকারবারিরা। এ তথ্যের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির বিআইপি এনসিও নায়েক হরমুজ আলীর নেতৃত্বে একটি অভিযানিক দল ওই স্থানে অবস্থান নেয়। পরে বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা মালামাল ফেলে পালিয়ে যান। এরপর সেখানে তল্লাশি করে একটি ব্যাগ থেকে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস), এক বোতল এলএসডি ও এক বোতল বিদেশি মদ পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৬ কোটি ৪ লাখ টাকা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS