ভিডিও

যুবদলের নেতার উপর স্বেচ্ছাসেবক নেতার হামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীয়তপুরের নড়িয়া উপজেলার চাকধ বাজার এলাকায় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগর ও তার কর্মীদের উপর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রেজাউল হাওলাদার ও তার লোকজন হামলা চালায় বলে অভিযোগ উঠেছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।


আহতরা হলেন, নড়িয়া উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগর, উপজেলা যুবদলের সদস্য সোহাগ মাঝি, ঘড়িসার ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি আক্কাস বেপারী, বিল্লাল খান ও মিজানুর রহমান জাহিদ।

ভুক্তভোগীরা জানায়, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগরের সঙ্গে জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রেজাউল হাওলাদারের আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ দীর্ঘদিনের। শনিবার সকাল ১০টার দিকে কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কর্নেল (অব.) এস এম ফয়সালের আগমন উপলক্ষে ২০টি মোটরসাইকেলে নেতা কর্মীদের নিয়ে নড়িয়া যাচ্ছিলেন মতিউর রহমান। তারা চাকধ এলাকায় পৌঁছালে গতিরোধ করে স্বেচ্ছাসেবক দলের নেতা রেজাউল হাওলাদার, রনি মাঝিসহ বেশ কয়েকজন হামলা চালায়। এতে অন্তত পাঁচজন আহত হয়। পরে তাদের নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নড়িয়া উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগর বলেন, আমি ২০টি মোটরসাইকেল নিয়ে কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি কর্নেল (অব.) এস এম ফয়সালের আগমন উপলক্ষে শুভেচ্ছা জানাতে যাচ্ছিলাম। চাকধ এলাকায় রেজাউল হাওলাদার ও রনি মাঝিসহ বিএনপির কিছু সুবিধাবাদী লোক আমাদের উপর হামলা চালায়। এতে আমার ছেলের পা ভেঙে গেছে, নেতাকর্মীরা আহত হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

তবে হামলার বিষয়টি অস্বীকার করে জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রেজাউল হাওলাদার বলেন, ব্যাপারে কিছু জানি না। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS