ভিডিও

বগুড়ার শেরপুর পৌর বিএনপি’র সভাপতি-সম্পাদককে শোকজ

বহিষ্কৃত ব্যক্তিকে নিয়ে কর্মসূচি পালন

প্রকাশিত: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৬:০১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৬:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে বহিস্কৃত ব্যক্তিকে নিয়ে কর্মসূচি পালন করায় পৌর বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদককে শোকজ করা হয়েছে। সেইসাথে তাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না তা আগামী সাতদিনের মধ্যে লিখিতভাবে জবাব দেওয়ার জন্যও নির্দেশ দেওয়া হয়েছে।

আজ শনিবার (৭ সেপ্টেম্বর) জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক এড. হুমায়ুন কবির সই করা এক নোটিশের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়। এতে আরও বলা হয়, পৌর বিএনপি’র সভাপতি স্বাধীন কুমার কুণ্ডু ও সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ জুয়েলকে মৌখিকভাবে একাধিকবার নিষেধ করা সত্ত্বেও বিএনপি’র দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কর্তৃক বহিস্কৃত নেতা আলহাজ্ব জানে আলম খোকাকে সঙ্গে নিয়ে দলীয় কর্মসূচি পালন করে যাচ্ছেন, যা সম্পূর্ণ দলীয় শৃঙ্খলা পরিপন্থি ও ধৃষ্টতাপূর্ণ কাজ।

এমন অবস্থায় তাদের বিরুদ্ধে কেন দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে না তা অত্র নোটিশ প্রাপ্তির সাতদিনের মধ্যে জবাব দেওয়ার জন্য জেলা বিএনপি’র নির্দেশক্রমে জানানো হলো। 
এ ব্যাপারে শেরপুর পৌর বিএনপি’র সভাপতি স্বাধীন কুমার কুণ্ডু শোকজের বিষয়টি শুনেছেন বলে স্বীকার করলেও লিখিত এখনও কোনো কাগজ পাননি মন্তব্য করে বলেন, শোকজের নোটিশ হাতে পেলে লিখিতভাবে জবাব দেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS