ভিডিও

বগুড়ার কাহালুতে জমিজমা সংক্রান্ত বিবাদে মারপিটে আহত ব্যক্তির মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার কাহালুর জামগ্রামে জমির মালিকানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে গুরুতর আহত মন্টু মিয়া (৬০) গতকাল শুক্রবার রাতে তার নিজ বাড়িতে মারা গেছেন। নিহত মন্টু মিয়া উপজেলার জামগ্রাম জামাইপাড়ার (নয়াপাড়া) মৃত রইচ উদ্দিনের ছেলে।

জানা গেছে, জামগ্রাম জামাইপাড়ার (নয়াপাড়া) আব্দুস সালামের সাথে জামগ্রাম সরদারপাড়ার মানিকের দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২৬ আগস্ট সকাল ১০টার দিকে জামগ্রাম সরদারপাড়ার পাকা রাস্তার ওপর দু’পক্ষের মধ্যে মারপিটের ঘটনায় মন্টু মিয়াসহ সাতজন গুরুতর আহত হন।

আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে মন্টুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর সেখানে অবস্থার কোন উন্নতি না হওয়ায় গত ৫ সেপ্টেম্বর তাকে বাড়িতে আনা হলে গতকাল শুক্রবার রাতে তিনি মারা যান।

এ বিষয়ে কাহালু থানার অফিসার ইনচার্জ মো. শাহিনুজ্জামান আহত মন্টুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তার মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গত ২৭ আগস্ট  মন্টুর পক্ষ থেকে কাহালু থানায় কয়েকজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS