ভিডিও

মোহনগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী-ভাসুরসহ গ্রেফতার ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৮:১৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৮:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

নেত্রকোনার মোহনগঞ্জে রেহানা আক্তার (২১) এক গৃহবধূকে হত্যার অভিযোগে করা মামলায় স্বামী-ভাসুরসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার সন্ধ্যায় পৌরশহরের কাজিহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

আজ শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতার ব্যক্তিদের আদালতে সোপর্দ করা হয়েছো

নিহত গৃহবধূ রেহানা আক্তার উপজেলার কাজিহাটি গ্রামের অ্যাড. সাহিত্য মুরসালিনের দ্বিতীয় স্ত্রী। রেহানা আক্তার ফেনী জেলার পরশুরাম উপজেলার দক্ষিণ কোলাপাড়া গ্রামের তোফাজ্জাল হোসেনের মেয়ে।

গত আট মাস আগে অ্যাড. সাহিত্য মুরসালিনের সঙ্গে বিয়ে হয় রেহানার।

মোহনগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- নিহত গৃহবধূ রেহানার স্বামী কাজিহাটি গ্রামের মৃত ওয়ালি আহম্মেদের ছেলে অ্যাড. সাহিত্য মুরসালিন (৪০), তার বড় ভাই হারুন অর রশিদ (৪৩) ও হারুনের স্ত্রী নাজমা আক্তার (৩০)।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোহনগঞ্জ থানার এসআই জসিম উদ্দিন জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রেহানাকে মোহনগঞ্জ  স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে যায় স্বামীর পরিবারের লোকজন। চিকিৎসক রেহানাকে মৃত ঘোষণা করার পর সাড়ে আটটার দিকে লাশ উদ্ধার করে পুলিশ। রেহানার গলায় ফাঁসির দাগ রয়েছে। তবে একটি হাতে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে।

এসআই জসিম উদ্দিন আরও জানান, এ ঘটনায় রেহানার বাবা তোফাজ্জল হোসেন বাদী হয়ে শনিবার সকালে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এতে রেহানার স্বামী অ্যাড. সাহিত্য মুরসালিন, তার মা রাজিয়া আক্তার, মুরসালিনের ভাই ফারুক আহমেদ, হারুন অর রশিদ ও হারুনের স্ত্রী নাজমাসহ পাঁচজনকে আসামি করা হয়। মামলার পরপরই অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করা হয়। অন্যরা পালিয়ে যায়। তবে তাদের গ্রেফতারে অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS