ভিডিও

‘বউয়ের অত্যাচার সহ্য করতে না পেরে চলে গেলাম’ চিরকুট লিখে আত্মহত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৯:১৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৯:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

‘বউয়ের অত্যাচার সহ্য করতে না পেরে চলে গেলাম’- এমন চিরকুট লিখে বরগুনার আমতলীতে নজরুল ইসলাম নামে এক স্কুলশিক্ষক আত্মহত্যা করেছেন। 

শনিবার (৭ সেপ্টেম্বর) আমতলীর হরিদ্রাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নজরুল ইসলাম উপজেলার উত্তর টিয়াখালী ছোবাহান বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, হরিদ্রাবাড়িয়ার খালেক খানের ছেলে নজরুল ইসলামের সঙ্গে দেড় বছর আগে একই গ্রামের দুলাল ভূঁইয়ার মেয়ে খাজিদার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহ চলে আসছে। শুক্রবারও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে শনিবার সকালে স্ত্রী খাজিদা তার বাবার বাড়ি চলে যান। দুপুরে স্থানীয়রা নজরুলকে বাড়ির পাশে গাছের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখে পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ সময় নজরুলের পরনে কাপড়ে পেঁচানো একটি চিরকুট পাওয়া যায়।

নজরুলের ভাই ফোরদৌস বলেন, ‘আমার ভাইকে তার স্ত্রী বিয়ের পর থেকেই নানাভাবে অত্যাচার করে আসছেন। এ নির্যাতন সইতে না পেরে তিনি গলায় ফাঁস দিয়েছেন।’

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, ‘লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS