ভিডিও

মিরসরাইয়ে এশিয়ান পেইন্টসের কারখানায় আগুন

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রামের মিরসরাইয়ে অর্থনৈতিক অঞ্চলের এশিয়ান পেইন্টস নামে একটি কারখানায় আগুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

রোববার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় কারখানাটির তৃতীয় তলা থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের শিল্প পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক শওকত হোসেন।

এশিয়ান পেইন্টসের এজিএম জাহেদ হাসান বলেন, রোববার সকালে কারখানার তৃতীয় তলায় আগুনের ঘটনা ঘটে। এখন আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে। কীভাবে আগুনের সূত্রপাত, ক্ষয়ক্ষতির পরিমাণ কী, সেটি আমাদের একটি টিম পরিদর্শনে করবে। তারপর  বিস্তারিত জানানো হবে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রোববার সকালে অর্থনৈতিক অঞ্চলে এশিয়ান পেইন্টস নামে একটি কারখানার ভিতরের তৃতীয় তলা থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে কারখানার ভিতরে থাকা মেশিনারীজ ও উপরের সিলিংয়ের আংশিক পুড়ে গেছে। তবে কারখানার নিচ তলায় থাকায় ক্যামিক্যালগুলো আগুন লাগার সাথে সাথে সরিয়ে ফেলায় বড় ধরণের কোন ক্ষয়ক্ষতি
এড়ানো গেছে।

মিরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের শিল্প পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক শওকত হোসেন বলেন, রোববার সকালে এশিয়ান পেইন্টসের কারখানার ভিতরে আগুনের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে চলে আসায় বড় ধরণের ক্ষয়ক্ষতি হয়নি।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ষ্টেশনের ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, রোববার সকালে এশিয়ান পেইন্টস নামক একটি কারখানায় আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়। পরবর্তীতে আমাদের সাথে যোগ দিয়েছেন বারইয়ারহাট ফায়ার সার্ভিসের কর্মীরা। কারখানাটির তৃতীয় তলা থেকে আগুনের সূত্রপাত ঘটে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS