ভিডিও

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নদ থেকে বল তুলতে গিয়ে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দুধকুমর নদ থেকে বল তুলতে গিয়ে নদের পানিতে ডুবে ওজাহিন ভূরুঙ্গামারী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র সিয়াম ইসলামের মৃত্যু হয়েছে। এঘটনায় অপর এক ছাত্রকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়েছে। আজ রোববার (৮ সেপ্টেম্বর) শনিবার দুপুরে উপজেলার দুধকুমর নদের সোনাহাট সেতুর নিচে এঘটনা ঘটে।

জানা যায়, আজ রোববার (৮ সেপ্টেম্বর) সকালে ভূরুঙ্গামারী ফাজিল মাদ্রাসার ইংরেজি বিষয়ের প্রভাষক হামিদুল ইসলামে ছেলে সিয়াম ইসলাম (১৩) ও ভূরুঙ্গামারী মহিলা কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মাসুদ আল করিমের ছেলে জাহিন আলম (১৩) দুধকুমর নদের চরে ফুটবল খেলতে যায়। ফুটবলটি নদের পানিতে পরে গেলে তারা দু’জন বল তুলতে গিয়ে পানিতে তলিয়ে যায়।

পরে স্থানীয় এলাকাবাসী জাহিনকে জীবিত অবস্থায় উদ্ধার করতে পারলেও সিয়ামকে ৩ ঘন্টা পর মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন জানান, পরিবারের কোন আপত্তি না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS