ভিডিও

নাটোরের বাগাতিপাড়ায় হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা : নাটোরের বাগাতিপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে কৃষক কামরুল হাসান ঝল্টুকে পিটিয়ে হত্যা ও বাড়িতে লুটপাটের ঘটনায় মামলার আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

আজ রোববার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার পাকা ইউনিয়নের বেগুনিয়া গ্রামে নিহতের স্বজনসহ গ্রামবাসী এই মানববন্ধন করে। মানববন্ধনে উপস্থিত ছিলেন নিহতের স্ত্রী অন্তরা খাতুন, ছেলে মেহেদি হাসান, মেয়ে আফরিন জাহান রিয়াসহ এলাকাবাসী।

মানববন্ধনে নিহতের স্বজনরা বলেন, আমার বাবার হত্যাকারীদের ফাঁসি চাই। হত্যাকারীরা যেন এই সমাজে কোনভাবে আর ফিরে আসতে না পারে। দ্রুত আসামিদের গ্রেপ্তার করে ফাঁসির দাবিও জানান তারা। গত ৬ আগস্ট বেলা ১১ টার দিকে একদল সন্ত্রাসী ঝল্টুর বাড়িতে হামলা চালিয়ে তাকে পিটিয়ে জখম করে এবং বাড়িতে ভাঙচুরসহ লুটপাট করে চলে যায়।

পরে গুরুতর জখম অবস্থায় ঝল্টুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী অন্তরা খাতুন বাদি হয়ে ৪২ জনের নাম উল্লেখসহ ১৫/২০ জনকে অজ্ঞাত আসামি করে বাগাতিপাড়া থানায় মামলা করেন। মামলায় এ পর্যন্ত ১০জনকে আটক করেছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS