ভিডিও

বগুড়ার সারিয়াকান্দিতে বিষপানে কিশোরের আত্মহত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ১১:১৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ১১:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে কীটনাশক পান করে সোহেল রানা (১৪) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। সে উপজেলার কুতুবপুর ইউনিয়নের বরইকান্দি পশ্চিমপাড়া গ্রামের মাফু মন্ডলের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোহেল রানা স্থানীয় একটি মাদ্রাসায় ৫ম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করে। তার বাবা মাফু মন্ডল একজন প্রতিবন্ধী ও দিনমজুর। সংসারে অভাবের কারণে সোহেল রানা ঢাকায় চাকরিতে যায়। সেখান থেকে সে আবার বাড়িতে ফিরে আসে। গতকাল শনিবার সকাল ৯টার দিকে সে তার চাচার বাড়িতে যায়।

সেখান থেকে এসে সে বাড়িতে অসুস্থ হয়ে পড়ে। বাড়ির লোকজন বুঝতে পেয়ে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার রাত ১১টার দিকে সে মারা যায়। সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, এ বিষয়ে সারিয়াকান্দি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS