ভিডিও

ঝিনাইদহর কালীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০২:০৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০২:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শ্রীলক্ষ্মী সিনেমা হলের কাছে দুই মোটরসাইকেলের সংঘর্ষে রুহুল আমিন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রুহুল আমিন যশোর সদর উপজেলার পরানপুর গ্রামের আবু বক্কারের ছেলে। তিনি এসএস অফিস এনজিওর ঝিনাইদহ শাখায় ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালের দিকে মোটরসাইকেলে রুহুল আমিন ঝিনাইদহ শহর থেকে যশোরের দিকে যাচ্ছিলেন। এ সময় শ্রীলক্ষ্মী সিনেমা হলের সামনে এলে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে যান। এ সময় পেছন দিক থেকে আরেক মোটরসাইকেল এসে তার শরীরে আঘাত করে। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শম্পা মোদক জানান, হাসপাতালে আনার আগেই রুহুল আমিনের মৃত্যু হয়েছে। নিহত রুহুল আমিন মাথায় মারাত্মকভাবে আঘাত পেয়েছেন। 

কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS