ভিডিও

টাকা তুলতে গিয়ে গাড়ি চাপায় পোশাক শ্রমিক নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০২:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  গাজীপুরের এটিএম বুথ থেকে বেতনের টাকা তুলতে গিয়ে অজ্ঞাত গাড়ির চাপায় মো. আক্কাস আলী (৩০) নামে এক গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের মীর সিরামিক কারখানায় সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

মো. আক্কাস আলী শেরপুর জেলার শ্রীবর্দি থানার মলামারী গ্রামের মো. আ. ছালামের ছেলে। তিনি পরিবার নিয়ে শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামে বিল্লালের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় নোমান গ্রুপের নাইস ডেনিম নামের কারখানায় মেকানিক্যাল পদে চাকুরী করতেন। 

নিহতের স্ত্রী ঋতনু বেগম জানান, সোমবার সকালে তার স্বামী আক্কাস আলী ব্যাংক অ্যাকাউন্ট থেকে বেতনের টাকা তুলতে বাসা থেকে বের হন। কিছু সময় পর মহাসড়ক পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ির চাপায় তার মৃত্যুর খবর পান।

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন জানান, অজ্ঞাত গাড়ির চাপায় আক্কাস আলী নিহত হয়েছেন। তার মরদেহ উদ্ধার করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS