ভিডিও

বরিশালে চাচাকে হত্যার অভিযুক্ত ভাতিজাকে ঢাকায় আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৩:২০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৩:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বরিশালের সদর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে চাচাকে হত্যার ঘটনায় ভাতিজা মো. হৃদয় খানকে (৩০) ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮। 

রোববার (৮ আগস্ট) রাতে র‌্যাব-৮ এর বরিশাল সদর দপ্তরের মিডিয়া সেল থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। 

এর আগে ঢাকার যাত্রাবাড়ী থানাধীন বিআরটিএ ভবন সংলগ্ন এলাকা থেকে র‌্যাব-১০ এর সহায়তায় যৌথ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৮। 

হৃদয় খান বরিশাল মেট্রোপলিটনের কোতোয়ালি মডেল থানাধীন চরমোনাই ইউনিয়নের রাজারচর গ্রামের বাসিন্দা মো. এনায়েত খানের ছেলে। 

র‌্যাব জানায়, চরমোনাই ইউনিয়নের রাজারচর গ্রামের আবুল কালামের সাথে পারিবারিক পুকুর ঘাট বাঁধানোর নির্মাণ ব্যয় নিয়ে দ্বন্দ্ব হয় তারই ভাতিজা হৃদয় খানের। গত ১৬ জুলাই কলহের জের ধরে ধারালো অস্ত্র দিয়ে হৃদয় খান ও তার সহযোগীরা আবুল কালামকে কুপিয়ে গুরুতর জখম করে। এছাড়া হামলাকারীরা আবুল কালামের স্ত্রীসহ অন্যান্য সদস্যদেরও মারধর করে। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় আবুল কালামকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় নিহতর স্ত্রী মোসা. নুরুনাহার বাদী হয়ে ১৭ জুলাই কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বিষয়টি নজরে এলে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব-৮ এর সদর কোম্পানি গোয়েন্দা নজরদারি বাড়ায় এবং ছায়াতদন্ত শুরু করে। পরে রোববার ঢাকার যাত্রাবাড়ী থানাধীন বিআরটিএ ভবন সংলগ্ন এলাকা থেকে র‌্যাব-১০ এর সহায়তায় যৌথ অভিযান পরিচালনা করে প্রধান আসামি হৃদয়কে গ্রেপ্তার করে র‌্যাব-৮। আটকের পর আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS