ভিডিও

বাকি দিতে অস্বীকৃতি;দোকানিকে গরম দুধে ঝলসে দিলো

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৩:৪২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৬:৪৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  গাজীপুরে বাকি না দেওয়ায় গরম দুধ ঢেলে নূর ইসলাম (৪২) নামে এক দোকানদারকে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীর শ্যালক আয়নাল খান বাদী হয়ে ৭ জনকে আসামি করে পূবাইল থানায় মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন- মহানগরীর পূবাইল খিলগাঁও কামারিয়া এলাকার সোহেল সরদার, রহিম সরদার, রতন সরদার, নাসির উদ্দিন ও তার তিন ছেলে।

মামলার বাদী আয়নাল খান জানান, নূর ইসলাম মোল্লা দীর্ঘদিন ধরে খিলগাঁও উত্তরপাড়ায় রাস্তার পাশে নিজের জমিতে দোকান দিয়ে ব্যবসা করে আসছেন। গত ৪ সেপ্টেম্বর বিবাদী সোহেল দোকানে গিয়ে বাকি চায়। সে সময় দুলাভাই বাকি না দেওয়ায় দোকান ভাঙচুর ও তার শরীরে গরম দুধ ও পানি ঢেলে ঝলসে দেওয়া হয়। তার কিছু সময় পর বাকি আসামিরা এসে দুলাভাই ও বোনকে এলোপাথাড়ি মেরে দুটি মোবাইলফোন ও পাঁচ ভরি ওজনের স্বর্ণের চেইন নিয়ে যায়।

পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS