ভিডিও

পূর্ব শত্রুতার জেরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৪:৩৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৪:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   পূর্ব শত্রুতার জেরে সিলেটে মনজুর আহমদ (২৫) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি সিলেট মহানগর ৭ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছিলেন। এ সময় তাদের দলীয় কর্মী রুমেল আহত হয়েছেন।

রোববার (৮ সেপ্টেম্বর) রাতে বনকলাপাড়ার একটি গলিতে এ হামলার ঘটনা ঘটে। এতে গুরুতর আহত মনজুর আহমদকে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকায় পাঠানো হলে সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মনজুর আহমদ বনকলাপাড়া লাল-সবুজ আবাসিক এলাকার মোতাহার মিয়ার ছেলে। আহত রুমেল আহমদ একই এলাকায় বাসিন্দা। তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, দুর্বৃত্তরা মনজুরের হাত ও পায়ের রগ কেটে গুরুতর জখম করে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে নিশ্চিত করেন পরিবারের সদস্যরা।

আহত রুমেল আহমদ দাবি করেন, গত সিটি নির্বাচনের সময়ের বিরোধের জেরে ছাত্রশিবিরের কিছু নেতাকর্মী তাদের ওপর হামলা করেছেন। তবে হামলাকারীদের নাম নিশ্চিত করতে পারেননি তিনি।  
 
সিলেটের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান বলেন, হামলার খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS