ভিডিও

জমিজমা সংক্রান্ত জেরে সংঘর্ষ, চাচার লাঠির আঘাতে ভাতিজা নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০১:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

যশোরের চৌগাছায় জমিজমার সংক্রান্ত গোলযোগে চাচার লাঠির আঘাতে ভাতিজা আজিজুর রহমান (৫০) নিহত হয়েছে।

আজ সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার নারায়নপুর ইউনিয়নের হাজরাখানা গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত আজিজুর রহমান হাজরাখানা গ্রামের মৃত ইউনুচ আলীর ছেলে।

নিহত আজিজুর রহমানের মেজে ভাই আমিনুর রহমান চৌগাছা সরকারি মডেল হাসপাতালে সাংবাদিকদের জানান, আমাদের কিনা একটি জমি নিজের দাবি করে গ্রামের রফি উদ্দীন নামে একজন আমার পরিবাকে নানা রকম হয়রানি করে আসছিল। সে জমিতে আমাদের আবাদও রয়েছে। সোমবার সকালে ফজরের নামাজ পড়ে প্রতিদিনের ন্যায় আমরা কয়েকজন মিলে হাঁটতে যায়। আমরা গ্রামের বলুহ দেওয়ান পীরের মাজারের নিকট পৌঁছালে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা হাজরাখানা গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে রফি উদ্দীন, তার স্ত্রী সেলিনা বেগম, তাদের ছেলে জাহিদুল ইসলাম ও তাদের লোকজন আমাদের উপর হামলা করে।

এ সময় তারা রোহার রড. বাঁশের লাঠি ইত্যাদি নিয়ে আমাদের এলোপাতাড়ি ভাবে মারপিট করতে থাকে। আমরা কিছু বুঝে উঠার আগেই রফি উদ্দীনের স্ত্রী সেলিনা বেগম আজিজুর রহমানের বিশেষ অঙ্গ চেপে ধরে। এতে সে ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। আমাদের ডাকচিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে তাদের সহযোগিতায় আজিজুর রহমানকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

উপজেলা সরকারি মডেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শাহিদুর রহমান ইমন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS