ভিডিও

টাঙ্গাইলে ৭০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার ১

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০১:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

টাঙ্গাইল পৌর শহরে ৭০ গ্রাম হেরোইনসহ এক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। রবিবার সন্ধ্যায় পৌর শহরের শান্তিকুঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১৪ এর কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক মেজর মনজুর মেহেদী ইসলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃত মোছা: হাসিনা (৬৩) রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মাটিকাটা গ্রামের মৃত আলতাফ হোসেনের স্ত্রী।  এসময় তার কাছ থেকে ৭০ গ্রাম হেরোইন যার আনুমানিকমূল্য সাত লাখ টাকা। নগদ এক হাজার ৯৮৫ টাকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১৪ এর কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক মেজর মনজুর মেহেদী ইসলাম প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সে মাদক কারবারির চক্রের সদস্য এবং মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়তই অভিনব কৌশল অবলম্বন করত। ওই নারী রাজশাহী জেলা হতে অবৈধ হেরোইন সংগ্রহ করে টাঙ্গাইল জেলা শহরসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির নিকট বিক্রি করে আসছিল।

তিনি আরও বলেন, তাকে টাঙ্গাইল সদর থানায় হস্তান্তর করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS