ভিডিও

কাশিমপুর কারাগার থেকে পালানো মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৮:২০ রাত
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০১:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি লুকিমুদ্দিন ওরফে লোকমানকে (৫৪) গ্রেফতার করছে র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। তার কয়েদী নং ৪৮১৭/এ। 

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রবিবার দুপুরে জিএমপির বাসন থানার কড্ডা এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়।

পলাতক আসামী লুকিমুদ্দিন ওরফে লোকমান টাঙ্গাইলের নাগরপুর থানার ভাড়রা গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম জানান, গত ৬ আগস্ট কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ভিতরে কারাবন্দিরা কারাগারে কর্মরত কারারক্ষীদের জিম্মি করে। পরে দুপুরে ওই কারাগারের শতাব্দি কারাবন্দি ভবনের লকআপ গেইট ভাংচুর করে পশ্চিম দিক দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার লুৎফর রহমান বাদী হয়ে জিএমপির কোনাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

র‌্যাব-১ বিষয়টি আমলে নিয়ে ছায়াতদন্ত শুরু করে। পরে গোপন সূত্রে খবর পেয়ে বাসন থানার কড্ডা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামিকে কোনাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS