ভিডিও

ঠাকুরগাঁওয়ে জমিজমা সংক্রান্ত বিরোধে নিহতের মামলায় গ্রেপ্তার ২

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৯:১৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৯:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কৃষক তোতা মিয়া (৫৫) নিহতের ঘটনায় করা মামলায় ২ জনকে গ্রেপ্তার করা হয়। গতকাল রোববার রাতে মামলার আসামি মো. আজিজুল হক (৫৫) ও মো. শান্তকে (২৫) গ্রেপ্তার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই (নিরস্ত্র) মো. নাজমুল হক জানান, গত রোববার সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ওই গ্রামের মৃত গোলাম রসুলের ছেলে তোতা মিয়াকে মারপিট করে প্রতিপক্ষ। তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মামলায় অন্যান্য আসামিরা হলো- একই গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে মো. আব্দুর রশিদ, মো. আজিজুল হকের স্ত্রী মোছা. মাজেদা (৫০), ছেলে মো. রুবেল মিয়া (৩০), মো. রতন রানার স্ত্রী মোছা. গোলাপী (৪৫), ছেলে মো. রনি (২২), মো. আব্দুর রশিদের স্ত্রী মোছা. সাবিনা (৪৬), মৃত পশির উদ্দীনের ছেলে মো. মনতাজুল (৪৫), মো. গিয়াস উদ্দীনের ছেলে মো. ফারুক হোসেন (৪৫), মৃত আবুল হোসেন ওরফে তেলিহারীর ছেলে মো. আব্দুর রশিদ ওরফে রাসু (৬০), পার্শ্ববর্তী বীরগঞ্জ থানার আরাজী লস্করা গ্রামের মো. শাহাবুদ্দিনের ছেলে মো. স্বপনসহ (৩০) অজ্ঞাতনামা ১০/১২ জন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS