ভিডিও

এই প্রজন্ম ফ্যাসিবাদের পালিয়ে যাওয়ার ইতিহাস পড়বে : গোলাম পরওয়ার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ১০:১১ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ১০:১১ রাত
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা জেলা প্রতিনিধি : বাংলাদেশ জামায়াতে ইসলামী গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদ ৬ পরিবারের সদস্যদের সাথে আজ সোমবার (৯ সেপ্টেম্বর) স্থানীয় হোটেল আর রহমান কমিউনিটি মিলনায়তনে সাক্ষাৎ ও মতবিনিময় সভায় কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার প্রধান অতিথির বক্তব্যে বলেন, এই প্রজন্ম ফ্যাসিবাদের পালিয়ে যাওয়ার ইতিহাস পড়বে।

তিনি বলেন, ছাত্র-জনতার আন্দোলনে অর্জিত এ দেশকে ফ্যাসিবাদের হাত থেকে যারা মুক্ত করেছে সেই সকল শহিদদের প্রতি আমরা চিরকৃতজ্ঞ। আমরা সব সময় সকল শহিদ পরিবারের পাশে আছি। এ দেশ ফ্যাসিবাদ মুক্ত হয়েছে এ দেশকে নতুন করে গড়তে হবে।

এতে সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা আমীর মো. আব্দুল করিম। সভায় বিশেষ অতিথি ছিলেন সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম, কেন্দ্রীয় ইউনিট সদস্য ও জেলা আমীর ডা. আব্দুর রহিম সরকার।

অন্যান্যর মধ্যে বক্তব্য দেন জেলা নায়েবে আমীর বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়ারেছ, অধ্যাপক মাজেদুর রহমান, জেলা সহকারী সেক্রেটারি সৈয়দ আব্দুস সালেক, জেলা কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম, মাওলানা সাইদুর রহমান প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS