ভিডিও

বগুড়ার ধুনটে ইছামতি নদীতে ডুবে ভাই-বোনের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ১১:৩০ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ১১:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় ইছামতি নদীতে একই সাথে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। আজ সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার গোপালনগর ইউনিয়নের গজিয়াবাড়ি নৌঘাটে এ ঘটনা ঘটে। নিহতরা হলো-উপজেলার গজিয়াবাড়ি গ্রামের হাসিনুর রহমানের মেয়ে লামিয়া খাতুন (৭) ও একই এলাকার রাজারামপুরা গ্রামের আল-আমিনের ছেলে সুমন মিয়া (৯)।

তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সুমন মিয়ার মা-বাবা জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করেন। এ কারণে সুমন তার মামা গজিয়াবাড়ি গ্রামের হাসিনুর রহমানের বাড়ি থাকে। সোমবার দুপুরের দিকে সুমন ও তার মামাতো বোন লামিয়া বাড়ির অদূরে ইছামতি নদীর গজিয়াবাড়ি নৌঘাটে গোসল করতে যায়।

সেখানে একই সাথে গোসলে নেমে পানির স্রোতে তারা ডুবে যায়। দীর্ঘ সময় তারা বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। এক পর্যায়ে পরিবারের লোকজন নদীতে গিয়ে খোঁজাখুঁজির পর একে অপরকে জড়িয়ে ধরা অবস্থায় তাদের ভাসমান লাশ উদ্ধার করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, আইনী প্রক্রিয়া শেষে ভাই-বোনের মৃতদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS