ভিডিও

পঞ্চগড় চিনিকলের পাইপ চুরি করতে গিয়ে দুই যুবক আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৯:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : বন্ধ থাকা পঞ্চগড় চিনিকলের প্রায় ১৫০ কেজি ওজনের ছয় বান্ডিল পিতলের পাইপ চুরি করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছে দুই যুবক। পরে তাদের সেনাবাহিনীর মাধ্যমে পুলিশে দেওয়া হয়। আটককৃতরা হলো পঞ্চগড়ের পূর্ব শিকারপুর গ্রামের তছলিম উদ্দীনের ছেলে তারিকুল ও পশ্চিম শিকারপুর গ্রামের সৈয়দ আলীর ছেলে আজাদ আলী। উদ্ধার হওয়া পিতলের পাইপগুলোর বাজার মূল্য প্রায় ৭৫ হাজার টাকা।

স্থানীয়রা জানান, গত সোমবার দিবাগত রাতে চিনিকলের দক্ষিণ সীমানা প্রাচীর দিয়ে পাইপ চুরি করে পালানোর সময় তাদের আটক করা হয়। এসময় স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে উঠলে খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে তাদের থানা হেফাজতে নেন। স্থানীয়রা দাবি করেন, সংরক্ষিত এলাকার ভিতরে কারো সহায়তা ছাড়া এই চুরি সম্ভব নয়।

এর সাথে জড়িতদের দ্রুত শনাক্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে। এদিকে চুরির সাথে আরও কেউ জড়িত আছে কি না তা তদন্তসহ আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান পুলিশ।

পঞ্চগড় চিনিকলের জুনিয়র অফিসার (ভান্ডার ও প্রশাসন) সন্তোষ কুমার দাস বলেন, আমাদের সিকিউরিটি গার্ড ওই দুই চোরকে মালামালসহ আটক করে। পরে পুলিশ ও সেনাবাহিনী এলে তাদের হাতে তুলে দেওয়া হয়।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক হ্যামলেট বর্মন বলেন, চুরির মালামালসহ আটক দুই যুবককে থানায় নেয়া হয়েছে। মিল কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করার সকল আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS