ভিডিও

নাটোরের লালপুরে ১৫০ বোতল ফেন্সিডিলসহ সহোদর গ্রেপ্তার, প্রাইভেটকার জব্দ

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৮:৫৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১২:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে অভিযান চালিয়ে ১৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ দুই মাদককারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় মাদক কেনাবেচার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোরে উপজেলার চকবাদেকুল পাড়া নামক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলো-রাজশাহীর বাঘা উপজেলার জোতকাদিরপুর গ্রামের মুনছার আলীর ছেলে মো. জিয়া (৪৫) ও তার ছোট ভাই আশরাফুল ইসলাম (২৭)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উল্লেখিত এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ একটি কালো রংয়ের প্রাইভেটকারসহ সন্দেহভাজন জিয়া ও আশরাফুলকে আটক করে। এসময় প্রাইভেটকারের ভিতরে থাকা ১৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করা হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম আহমেদ ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, এ ঘটনায় গ্রেপ্তারকৃত দুই মাদককারবারির বিরুদ্ধে লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS