ভিডিও

নিখোঁজের ৬ দিন পর বৈষম্যবিরোধী আন্দোলনের কর্মীকে উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১১:৪৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১১:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: খুলনায় নিখোঁজের ৬ দিন পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মী কদরুল হাসানকে লবণচরা দারোগার লেনের সুলতানিয়া আহমেদ জামে মসজিদের সামনে থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে।


বুধবার (১১ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ভোরে কদরুল হাসানকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেন মুসল্লিরা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।


লবণচরা থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ কুমার দাস বলেন, ভোরে নগরীর লবণচরা থানার দারোগার লেনের সুলতানিয়া আহম্মেদ জামে মসজিদের সামনে কদরুল হাসানকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। তবে গত ছয় দিন তিনি কোথায়? কী অবস্থায় ছিলেন তা জানা যায়নি। সুস্থ হলে তার সঙ্গে কথা বললে এ বিষয়ে জানা যাবে।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর বিকেলে নগরীর সোনাডাঙ্গা থানার সোনার বাংলা গলির বাসা থেকে বের হন তিনি। পরে রাতে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। এ ঘটনায় তার স্ত্রী খুলনা সদর ও সোনাডাঙ্গা থানায় জিডি করেছেন।

কদরুল হাসান নগরীর সরকারি হাজী মোহাম্মদ মুহসীন কলেজের ছাত্র। লেখাপড়ার পাশাপাশি শেখপাড়া এলাকায় একটি ডায়াগনস্টিক সেন্টারে পার্টটাইম চাকরি করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS