ভিডিও

কাভার্ডভ্যান উল্টে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ২৬ কিলোমিটার যানজট

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১২:১৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১২:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  কাভার্ডভ্যান উল্টে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ২৬ কিলোমিটার যানজট দেখা দিয়েছে। ফলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা থেকে দাউদকান্দি টোল প্লাজা পর্যন্ত অংশে দীর্ঘ যানজট। যানজটে আটকে থেকে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

জানা যায়, বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি অংশের গৌরীপুর এলাকায় একটি কাভার্ডভ্যান উল্টে গেলে যানজটের সৃষ্টি হয়। পরবর্তীতে তা মেঘনা সেতু পর্যন্ত ছড়িয়ে পড়ে। সর্বশেষ তথ্য অনুযায়ী, মহাসড়কের মেঘনা সেতু থেকে দাউদকান্দি অংশ মিলিয়ে মোট ২৬ কিলোমিটার অংশে যানজট হয়েছে।

কুমিল্লাগামী মাইক্রোবাস চালক মফিজুল ইসলাম বলেন, মেঘনা টোল প্লাজা থেকেই যানজট পেয়েছি। দেড় ঘণ্টায় ভবেরচর বাস স্ট্যান্ডে আসতে পেরেছি। জানি না কখন কুমিল্লা পৌঁছবো। প্রথমে কুমিল্লাগামী লেনে যানজট থাকলেও এখন উভয় লেন বন্ধ। কিছু যানবাহন চালক ট্রাফিক আইন না মানায় যানজট কমছেই না। 

বিষয়টি সম্পর্কে গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই রিয়াদ হোসেন বলেন, ভোরে মহাসড়কের দাউদকান্দি অংশের শহীদ নগর এলাকায় কাভার্ডভ্যান উল্টে যাওয়ার কারণে যানজটের সৃষ্টি হয়। যা মহাসড়কে ছড়িয়ে পড়ে। আমরা যানজট নিরসনে চেষ্টা চালিয়ে যাচ্ছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS