ভিডিও

বগুড়ায় প্রেমের বিয়ের স্বীকৃতি না পেয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০১:২০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৫:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় প্রেমের বিয়ের স্বীকৃতি না পেয়ে আঁখি ইসলাম (২৩) নামে এক কলেজছাত্রী গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলা সদরের অফিসার পাড়ার আলতাব হোসেনের মেয়ে। সে বগুড়া সরকারি মজিবুর রহমান মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমের সম্পর্কের এক পর্যায়ে প্রায় ছ’মাস আগে উপজেলার বিশ্বহরিগাছা গ্রামের রায়হান ইসলাম নামে এক যুবককে গোপনে বিয়ে করে আঁখি ইসলাম। পরে এ বিয়ের বিষয়টি জানাজানি হলে আঁখির মা-বাবা এই বিয়ে মেনে নেয়। কিন্তু রায়হানের পরিবার এ বিয়ে মেনে নিতে রাজি হয়নি। বিষয়টি নিয়ে আঁখি ও তার স্বামীর মধ্যে মনমালিন্য চলতে থাকে। এতে ক্ষুব্ধ হয়ে গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে আঁখি নিজ শয়নকক্ষে বাঁশের তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আঁখির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS