ভিডিও

ফতুল্লায় গার্মেন্টস থেকে বাসায় ফেরার পথে শ্রমিক খুন

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০২:৩৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০২:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   নারায়ণগঞ্জের ফতুল্লার বিলাশ নগর এলাকায় এলজিডি কার্যালয়ের সামনে বাসায় ফেরার পথে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে শামীম (১৮) নামে এক গার্মেন্টস শ্রমিক খুন হয়েছেন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

শামীম ফতুল্লার ইসদাইর সুগন্ধা আবাসিক এলাকার সাগর ভিলার দ্বিতীয় তলার বাসিন্দা জনুব আলীর ছেলে।

নিহত শামীমের বন্ধু সৈকত জানান, শামীমসহ তারা তিন বন্ধু গার্মেন্টস থেকে বাসায় ফেরার পথে এলজিডি কার্যালয়ে সামনে বিলাশ নগর এলাকায় বুড়ির দোকান এলাকার শুক্কুরসহ তার বাহিনীর ১৫ থেকে ২০ জন সদস্য শামীমের কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন বাধা দিলে শুক্কুরসহ তার লোকজন বিজয় ও শামীমকে এলোপাতারি ছুরিকাঘাত করে। এ সময় বিজয়ের হাতে ও শামীমের বুকের নিচে ছুরিকাঘাত করা হয়। এতে শামীম অচেতন হয়ে পড়ে গেলে শুক্কুর তার বাহিনী নিয়ে পালিয়ে যান। এরপর শামীমকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শামীমের বড় ভাই বাবলু বলেন, আমার ভাইকে যারা হত্যা করেছে তাদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোলায়মান মাহমুদ জানান, মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে আছে। হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS