ভিডিও

বরিশালে অব্যবহৃত হ্যান্ড গ্রেনেড উদ্ধার 

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৫:২৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৬:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  বরিশাল নগরীর ফরেস্টার বাড়ির পোল এলাকায় ডাক বিভাগের মেইল প্রসেসিং সেন্টার অফিসের ভেতরে একটি অব্যবহৃত হ্যান্ড গ্রেনেডের সন্ধান পাওয়া গেছে। এর দুইদিন আগে একই স্থানে একটি হ্যান্ড গ্রেনেড পাওয়া যায়। 

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় হ্যান্ড গ্রেনেডটি পাওয়া যায়।

মেইল প্রসেসিং সেন্টার অফিসের পরিছন্নতাকর্মী জনি হেলা জানান, সকালে অফিসের ঘাস ও লতাপাতা পরিষ্কার করতে গিয়ে হ্যান্ড গ্রেনেডটি দেখতে পাই। পরে কর্মকর্তাদের জানালে তারা ৯৯৯ এ খবর দিলে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা সেখানে এসে অবস্থান নেয়।

এর আগে গত সোমবার একইভাবে আরও একটি হ্যান্ড গ্রেনেড দেখতে পেয়ে প্রশাসনকে খবর দেয়া হয়।

স্থানীয় বাসিন্দা ইমাম হোসেন জানান, গত ৪ আগস্ট ফরেস্টার বাড়ির পোল এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় আন্দোলনকারীরা। এসময় আন্দোলনকারীরা ডাক বিভাগের পোস্টাল কলোনীর ভেতরে ডুকে পড়ে। সেখানে থেকে রাস্তায় পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ করে। পুলিশও টিয়ারগ্যাস ছোড়ে। হয়ত সেই সংঘর্ষের সময় হ্যান্ড গ্রেনেড ডাক বিভাগের মেইল প্রসেসিং সেন্টারের ভিতরে থেকে যায়। দুই দিন আগেও এখানে একটি হ্যান্ড গ্রেনেড পাওয়া যায়। 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার নাফিছুর রহমান বলেন, সেনাবাহিনীর গ্রেনেড ডিসপজাল টিম এসে ব্যবস্থা নেবে। এর আগেও একটি হ্যান্ড গ্রেনেড উদ্ধার করে নিষ্ক্রিয় করা হয়েছিল। হ্যান্ড গ্রেনেড পাওয়ার ঘটনায় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS